এসএসসি ২০০২ ব্যাচ কর্তৃক ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

এসএসসি ২০০২ ব্যাচ কর্তৃক ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত
এসএসসি ২০০২ ব্যাচ বাংলাদেশ কর্তৃক যাত্রাবাড়ি সবুজ বিদ্যা পীঠ উচ্চ বিদ্যালয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। এতে দুই হাজারেরও বেশি অসহায়, দরিদ্র মানুষকে ফ্রি চিকিৎসা সেবা ব্যবস্থাপত্র, ফ্রি ওষুধ দেয়া, ফ্রি ডায়াবেটিস পরীক্ষা ও ফ্রি ব্লাড গ্রুপিং করা হয়েছে। এছাড়া ব্লাড ক্যান্সার আক্রান্ত এক বন্ধুকে ৫১,০০০ টাকার সামান্য অনুদান প্রদান করা হয়।
এসএসসি ২০০২ ব্যাচ কর্তৃক ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত
শুক্রবার (১০ মার্চ )যাত্রাবাড়ি সবুজ বিদ্যা পীঠ উচ্চ বিদ্যালয়ে এই কার্যক্রমের উদ্বোধন করা হয়।

এসএসসি ২০০২ ব্যাচ বাংলাদেশ নামে একটি মানবিক সংগঠন এই ক্যাম্পের আয়োজন করেছেন।

এসএসসি ২০০২ ব্যাচ বাংলাদেশের পরিচালনায় ক্যাম্পে ফ্রি চিকিৎসা নিতে যাত্রাবাড়ি ও আশেপাশের এলাকার মানুষ সকাল থেকে ভিড় করেন। সবাইকে চিকিৎসা দিতে এসএসসি ২০০২ ব্যাচের ১0 জন বিশেষজ্ঞ ডাক্তার নিয়োজিত ছিলেন।
এসএসসি ২০০২ ব্যাচ বাংলাদেশের এডমিন মাহমুদ হাসান সুমন সভাপতিত্বে মেডিকেল ক্যাম্পে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৪৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাউন্সিলর হাজী আবুল কালাম অনু।

এছাড়া আরও উপস্থিত ছিলেন এসএসসি ২০০২ ব্যাচ বাংলাদেশের আয়োজনের সাথে যুক্ত মানবিক বন্ধুরা।

ফ্রি ক্যাম্পে দিনব্যাপী দুই হাজারেরও অধিক রোগীকে মেডিসিন, অর্থোপেডিক্স, সার্জারী, চর্ম, গাইনী, নাক কান গলা, বক্ষ ব্যাধি, ডায়াবেটিস, দাঁত ও চক্ষু বিষয়ে ফ্রি চিকিৎসা সেবা ব্যবস্থাপত্র, ফ্রি ওষুধ দেয়া, ফ্রি ডায়াবেটিস পরীক্ষা ও ফ্রি ব্লাড গ্রুপিং করা হয়েছে।

এসএসসি ২০০২ ব্যাচ বাংলাদেশের এডমিন মাহমুদ হাসান সুমন বলেন, মানুষের সেবায় সবসময় এসএসসি ২০০২ ব্যাচ কাজ করছেন। সবসময় বন্ধুদের পাশে ও অসহায় পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য দীর্ঘদিন ধরে সেবাধর্মী বিভিন্ন কাজ করে চলেছে। আজকের ফ্রি মেডিকেল ক্যাম্প তারই একটি অংশ। ভবিষ্যতে এ সেবার পরিধি আরও বাড়ানো হবে।

প্রতিবছর যেন এই কার্যক্রম চালু থাকে সেই প্রত্যাশা ব্যক্ত করেন তিনি। শুধু যাত্রাবাড়ি সবুজ বিদ্যা পীঠ উচ্চ বিদ্যালয় নয়, পুরো দেশে এর পরিধি ছড়িয়ে দেয়ার আহবান জানান তিনি। এমন মহতী উদ্যোগের পাশে থাকার জন্য সকল বন্ধুদের ধন্যবাদ জানান।

!!!Rasel Bapy!!!